চালক না থাকায় রাজবাড়ী থেকে ট্রেন ছেড়ে যায়নি,

রাজবাড়ী রেলস্টেশন থেকে রোববার বিকেলে ফরিদপুরের ভাঙ্গা রেলস্টেশনগামী ফরিদপুর এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যায়নি। এতে ভোগান্তির শিকার হয়েছে ট্রেনের যাত্রীরা। চালক না থাকায় ট্রেনটি ছেড়ে যায়নি বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

রাজবাড়ী রেলস্টেশন মাস্টারের কার্যালয় সূত্রে জানা যায়, ফরিদপুর এক্সপ্রেস ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশন থেকে সকাল ছয়টায় ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশনে পৌঁছায় সকাল ১০টার দিকে। এরপর সকাল সোয়া ১০টায় গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার উদ্দেশে ছেড়ে যায়। ভাটিয়াপাড়া পৌঁছায় বেলা ১টা ৪০ মিনিটে। ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশনে পৌঁছায় বিকেল ৫টা ৫ মিনিটে। এরপর ট্রেনটি আবারও ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশে ছেড়ে গিয়ে রাতে রাজবাড়ী রেলস্টেশনে ফিরে আসার কথা ছিল। কিন্তু চালক, সহকারী চালক ও পরিচালক না থাকায় ট্রেনটি স্টেশন ছেড়ে যায়নি।

সোনালী ব্যাংকের জ্যেষ্ঠ কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ‘আমার বাড়ি ফরিদপুর। আমি প্রতিদিন সকালে ট্রেনে আসি। বিকেলে ট্রেনে বাড়ি ফিরে যাই। আজ বিকেল ৫টা ৭ মিনিটে রাজবাড়ী রেলস্টেশনে আসি। স্টেশনে পৌঁছানোর পর ট্রেন আসে। এরপর থেকে প্রায় সোয়া ঘণ্টা অপেক্ষা করছি। কিন্তু ট্রেন ছেড়ে যাচ্ছে না। এতে আমিসহ অনেক যাত্রী হয়রানির শিকার হচ্ছি। অনেকেই সড়ক পথে তাদের গন্তব্যে যাচ্ছে।’