আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নকে মাদক, দূনীর্তি ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন পরিষদ উপহার দিতে চান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শাহাদাৎ হোসেন মন্ডল।

গত মঙ্গলবার বিকালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটানিং অফিসার ও সদর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা মো. আতাহার আলীর নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

তিনি চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের আলহাজ্ব কাসেম আলী মন্ডলের ছেলে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শাহাদাৎ হোসেন মন্ডল বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনী ইউনিয়নের সাধারণ জনগন আমার নির্বাচন মাঠের মুল শক্তি। জনশক্তিই আজ আমাকে নির্বাচনে মাঠে প্রার্থী হিসেবে উৎসাহিত করেছে।

বর্তমান যুব সমাজ মাদকে আসক্ত হয়ে পড়ছে। আমি নির্বাচিত হতে পারলে চন্দনী ইউনিয়নে মাদক মুক্ত সমাজ গড়ে তুলবো। যুব সমাজকে মাদক কে না বলে খেলাধুলায় ফিরে আসতে উৎসাহিত করবো।

সন্ত্রাস ও দূনীর্তি মুক্ত ইউনিয়ন পরিষদ গড়বো, শিক্ষার মান উন্নয়নে, বাল্যবিবাহ প্রতিরোধে, সরকারি অনুদান সঠিক বন্টন, স্কুল,কলেজ, মাদ্রাসায় উন্নয়ন, রাস্তা-ঘাট, কালভার্ট উন্নয়নে আমার ভুমিকা থাকবে শতভাগ।

সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দিতে আমি নির্বাচনে অংশ গ্রহণ করেছি। নির্বাচিত হতে পারলে আমার ইউনিয়নে গ্রামীণ রাস্তা-ঘাট মেরামত, বয়স্ক, বিধবাদের ভাতা, গর্ভকালীন ভাতা, শিশু ভাতা ও সকল ধরনের সেবা প্রদান সহ সাধারণ মানুষের কাছে পৌছে দিবো।

তিনি আরো বলেন, চন্দনী বাসীর কাছে একটাই আবেদন যেন যোগ্য প্রার্থীকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে জনস্বার্থে কাজ করার সুযোগ করে দেয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান হিসেবে আত্ম প্রকাশ করে মাঠে নেমেছি। সকলের দোয়া ও সমর্থন নিয়ে সৃষ্টিকর্তার রহমতে বিজয় আমার সুনিশ্চিত হবেই ইনশাআল্লাহ।