রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে সাধারণ সম্পাদককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুর ১টার দিকে কলেজের পুকুরপাড়ে এই ঘটনাটি ঘটে। এঘটনায় কলেজ ছাত্রলীগের সভাপতিকে প্রধান আসামী করে মোট ছয়জনের নাম উল্লেখ করে সন্ধ্যায় লিখিতভাবে অভিযোগ দেওয়া হয়েছে।
ভূক্তভোগি সাধারণ সম্পাদকের নাম দেবজ্যোতি নাগ। তিনি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের সভাপতি ও জেলা ছাত্রলীগের স্কুল ছাত্রবিষয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তাঁর বাড়ি শহরের বিনোদপুরের ভাজনচালা এলাকায়।
অভিযুক্ত সভাপতির নাম রাহাত শেখ। তিনি রাজবাড়ী সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
দেবজ্যোতি নাগ অভিযোগ করেন, কলেজের পুকুর পাড়ে সভাপতি ছয়জন অনুসারি নিয়ে মাদক দ্রব সেবন করছিলো। এসময় সাব্বির শিকদার ও সোয়েব হাসান মুন তাদের বাঁধা দেয়। এতে করে রাহাতের নির্দেশে সহযোগি নাহিদ পুকুর পাড়ে থাকা বাঁশের লাঠি এবং আসামী মেহেদী হাসান গাছের ডাল দিয়ে এলোপাথারী ভাবে সাব্বির ও সোয়েবকে মারধর করতে থাকে। বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গেলে ‘শালা মালায়নের বাচ্চারে আগে মার’ বলে মারধর করতে থাকে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে বাদীর গলায় থাকা সোনার চেন, সাব্বির ও মুনের কাছে থাকা মুঠোফোন ছিনিয়ে নেয়। তাদেরকে খুন করে লাশ গুম করার এবং মামলা করলে বাড়িঘর আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
অভিযোগ অস্বীকার করেছেন কলেজ ছাত্রলীগের সভাপতি রাহাত শেখ। তিনি বলেন, আজ ছিল আমার জন্মদিন। জ্যোতি সংগঠনের সেক্রেটারী। তাকে মারধর করার বিষয়টি সঠিক নয়।
রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান বলেন, কলেজের পুকুর চালায় এই ঘটনাটি ঘটেছে। দুইজনই আমাদের কলেজের শিক্ষার্থী। এবিষয়ে দুইজনের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধান করার চেষ্টা করবো।
রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) ইফতেখার আলম প্রধান বলেন, সন্ধ্যায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে। ঘটনার সত্যতা পেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।