আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে অবৈধ নিয়োগ বাতিল ও সভাপতিকে অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৪ শে জুন সোমবার দুপুর ১২টায় এলাকাবাসী, ছাত্রীর অভিভাবকবৃন্দের আয়োজনে কামারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা শেষে বিদ্যালয়ের সামনে রাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কামারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও দাতা সদস্য শ্রী সুবল চন্দ্র সরকারের সভাপতিত্বে ও অভিভাবক সদস্য মোঃ ময়নুল ইসলাম লিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন কামারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু তাহের মোঃ আব্দুর ছামাদ, অভিভাবক সদস্য মোঃ আবু সায়েম রঞ্জু, শ্রীমতী রূপালী রাণী মহন্ত, মোঃ হারুন মিয়া, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আব্দুল হামিদ মন্ডল, শিক্ষক প্রতিনিধি মোছাঃ সাঞ্জিদা আক্তার, ছাত্রীর অভিভাবক মোঃ আইয়ুব আলী, মোঃ আল-আমিন মিয়া, এলাকাবাসী মোঃ আব্দুল লতিফ মিয়া প্রমুখ।

এসময় অনুষ্ঠিত মানববন্ধনের সভাপতি শ্রী সুবল চন্দ্র সরকার তার বক্তব্যে বলেন, ম্যানেজিং কমিটির সভাপতি এ আর এম মাহফুজার রহমান রাশেদ নির্বাচিত কমিটির সদস্যদেরকে কিছু না জানিয়ে সরকারি বিধিমালা লঙ্ঘন করে অবৈধ ভাবে মোটা অংকের উৎকোচ গ্রহণের মাধ্যমে তার নিকটতম আত্মীয় স্বজন দেরকে অবৈধভাবে নিয়োগ দিয়েছেন। আমরা এই নিয়োগ মানিনা অনতিবিলম্বে এই নিয়োগ বাতিল করা সহ দূর্নীতি বাজ সভাপতি মাহফুজার রহমান রাশেদ এর অপসারণের জোর দাবি জানাচ্ছি।

অভিভাবক সদস্য ময়নুল ইসলাম লিটু বলেন, সভাপতি ম্যানেজিং কমিটির নির্বাচিত সদস্যদেরকে জ্ঞাত না করে অখ্যাত পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি ছাপিয়ে তা কারো মাঝে প্রচার না করে গোপনে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছেন। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।প্রতিষ্ঠানের স্বার্থে অনতিবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণপূর্বক এই অবৈধ নিয়োগ বাতিল করে সভাপতি মাহফুজার রহমান রাশেদ এর অপসারণের জোর দাবি জানাচ্ছি। এদিকে প্রতিষ্ঠানটির সভাপতি এ আর এম মাহফুজার রহমান রাশেদ বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন। নিয়োগ প্রক্রিয়া বিধিমালা মেনে যথাযথ ভাবে সম্পন্ন করা হয়েছে।