অরিজিৎ মন্ডল,স্টাফ রিপোর্টার

গতকাল সন্ধ্যার দিকে যশোর রেলওয়ে জংশনে বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী ‘বেতনা কমিউটার ট্রেনে‘এর বগি লাইনচ্যুত হয়। ফলে খুলনার সঙ্গে সারাদেশের সব ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা গেছে। পরে রাত ১১ টার দিকে ট্রেনটি উদ্ধার করে চলাচল স্বাভাবিক করা হয়েছে। গতকাল শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর রেলস্টেশনের প্রবেশ মুখে ৩ নম্বর লাইনে যাওয়ার সময়ে এ দুর্ঘটনা ঘটে।

যশোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আয়নাল হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা কমিউটার ট্রেনটি যশোর স্টেশনে পৌঁছে ১ নম্বর লাইন থেকে ৩ নম্বর লাইনে যাচ্ছিল।

এসময় লাইনচ্যুত হয় ট্রেনটি। এব্যাপারে নওয়াপাড়া রেলওয়ে ষ্টেশন মাষ্টার বুলবুল আহমেদ জানান, “ঘটনা শুনেছি, আমি বাড়িতে চলে এসেছি, স্বাভাবিক কখন হবে সে বিষয়ে আমি কিছুই বলতে পারবনা”। এ ব্যাপারে যশোরের রেলওয়ে কর্মকর্তা ওয়ালিউর রহমান জানান, “সন্ধ্যার পর ট্রেনটি লাইনচ্যুত হয়, প্রায় ৩০ মিনিট আগে উদ্ধার কাজ শুরু হয়েছে। আশা করছি দ্রুত সমাধান হয়ে ট্রেন চলাচল স্বাভাবিক হবে”।