আব্দুস ছাত্তার, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলার ২নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সোমবার (১৯ শে জুন) সকাল ১১টায় ২০২২-২০২৩ অর্থবছরে ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল (বিবিজি) ১ম কিস্তি হতে ও এ ডি পি অর্থায়নে বিষ্ণুপুর ইউনিয়নে শিক্ষার মান উন্নয়নের জন্য হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ এবং ক্রীড়া সামগ্রী ফুটবল বিতরণ করা হয়।

বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও ইউপি সচিব মনজুর আলম পলাশের সঞ্চালনায় স্কুল ব্যাগ ও ফুটবল ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। তিনি বলেন” মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৪ বছরের ধারাবাহিক উন্নয়ন এবং নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে। একই সঙ্গে বাংলাদেশ আজ বিশ্বের ৪১তম বৃহৎ অর্থনীতির দেশ এবং উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আফসার উদ্দিন, পীযুষ কান্তি রায়, শেখ সিরাজুল ইসলাম, গোলাম রব্বানী, খলিল সরদার, আব্দুস সালাম, জাহিদ আলম, এছাড়া আরো উপস্থিত ছিলেন, পারুলগাছা প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল আজিজ, হোগলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন কাকলি, চাঁচাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদ আলম, বেজুয়া ফরিদপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রশিদ।

রুস্তুম আলী মাধ্যমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক ইউনূস আলী, সরদারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সঞ্জয় কুমার পাল, দক্ষিণ বন্ধকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, দারুন উলুম চৌমুহনী ফাজিল মাদ্রাসার অফিস সহকারী শাকির আহমেদ, চৌমুহনী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী তরুণ কান্তি পাল, লাকী কোমর পুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মেহেদী হাসান সহ ক্রীড়া ক্লাব সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।