ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে ধরা খেলেন ইউপি সদস্য। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নে।
জানাযায়, উপজেলার ধানগড়া ইউনিয়ন পরিষদের নলছিয়া দড়ি পাড়া গ্রামের বাসিন্দা ৪ নং ওয়ার্ডের থেকে ইউপি সদস্য এই শরিফুল ইসলাম নানামুখী অনিয়মের মাধ্যমে জনসেবার নামে জনদুর্ভোগ সৃষ্টি করে আসছিল। একই গ্রামের তার প্রতিপক্ষ জাহাঙ্গীরের পুত্র আরিফুলকে মাদকদ্রব্য দিয়ে ফাঁসাতে নানামুখী অপচেষ্টায় লিপ্ত হয়।
এরই এক পর্যায়ের (১৪ অক্টোবর ২০২৩ইং) তারিখে গভীর রাতে সবার অজান্তেই জাহাঙ্গীরের বাড়িতে গোপনে ইয়াবা রেখে আসে। ইয়াবা রেখে ইউপি সদস্য শরিফুল ইসলাম রায়গঞ্জ থানায় খবর দেন। ইউপি সদস্যের দেওয়া তথ্যমতে পুলিশ ইয়াবা উদ্ধার করে জাহাঙ্গীরকে আটক করে থানায় নিয়ে আসে। জাহাঙ্গীরের আটকের খবর নলছিয়া গ্রামে ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ এলাকাবাসী জাহাঙ্গীরকে মুক্ত করতে থানায় সমবেত হয়। অবস্থা বেগতিক দেখে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা যাছাই করার জন্য ইউপি সদস্য শরিফকে থানায় নিয়ে আসে। ইউপি সদস্যকে জিজ্ঞাসায় ইয়াবা দিয়ে জাহাঙ্গীরকে ফাঁসানো রহস্য বেরিয়ে আসে। পরবর্তীতে জাহাঙ্গীরকে ছেড়ে দিয়ে ইউপি সদস্য শরিফকে জেল হাজতে প্রেরণ করে রায়গঞ্জ থানা পুলিশ। এঘটনায় এলাকায় দারুণ চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।
রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যকে মাদকদ্রব্য আইনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।