রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখ ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৪ শে জুন) সকাল ১০ টায় রাজবাড়ী  প্রেসক্লাবের সামনে রাজবাড়ী সদর উপজেলা বাসীর উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য দেন দাদশী ইউনিয়ন পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান শফিকুল ইসলাম, আহত দেলোয়ার  চেয়ারম্যানের ছোট ভাই ফারুক শেখ, আব্দুল করিম মাস্টার, সাবেক ইউপি সদস্য শাখাওয়াত শেখ, ফরিদ হোসেন প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ৬ দিন আগে চেয়ারম্যান ও তার পরিবারের উপর স্থানীয় বাসিন্দা আকবর খান তার সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালায়। হামলার ঘটনায় তার পরেরদিনই থানায় মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করা হয়নি।  এটা খুবই দুঃখ জনক। এসময় বক্তারা আগামি ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেফতার না করলে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আমরণ অনশনের ঘোষনা দেন।
মানবন্ধনে নারী-পুরুষসহ প্রায় পাঁচ শতাধিক মানুষ অংশগ্রহন করে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর একটি স্মারক লিপি প্রদান করে আন্দোলন কারীরা।
উল্লেখ্য, গত ১৭জুন রাত সাড়ে ১১টারদিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের চেয়াম্যান দেলোয়ার শেখ ও তার পরিবারের চার সদস্যকে কুপিয়ে যখম করা হয়। এঘটনার পরেরদিন  স্থানীয় বাসিন্দা আকবর খানকে প্রধান আসামি করে ১৮জনের নাম উল্লেখ  রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়। এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করা হয়নি।