নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় শাহিনুর ইসলাম (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার (১৮ জুন) রাত ৮ টার দিকে ভারত থেকে ছেড়ে আসা ঢাকাগামী মিতালি এক্সপ্রেস ট্রেনের ধাক্কা লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে পাঁচবিবি শ্বশুর বাড়ি যাওয়ার পথে আত্রাই রেলওয়ে স্টেশনে এই দূর্ঘটনা ঘটে। মৃত শাহিনুর ইসলাম নাটোর জেলার লালপুর থানার দিলালপুর এলাকার আবুল হোসেনের ছেলে। রাত দশ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের প্রক্রিয়া করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জনা যায়, শাহিনুর ইসলাম তার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে আব্দুলপুর জংশন স্টেশনে রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী উত্তরা মেইল ট্রেনে উঠেছিল। শশুর বাড়ি পাঁচবিবি যাওয়ার পথে আত্রাই রেলওয়ে স্টেশনে ট্রেনটি ক্রসিং নেওয়ার জন্য দাঁড়ায়। নামাযের সময় হওয়ায় শাহিনুর স্টেশনে নামায পড়ে ট্রেনের দিকে আসছিল। এসময় অপর লাইন দিয়ে ঢাকাগামী মিতালি এক্সপ্রেস ট্রেন স্টেশন অতিক্রম করার সময় হর্ণ দিলে সে মনে করে তার উত্তরা ট্রেনটি ছেড়ে দিচ্ছে। এইজন্য সে দৌড়ে আসতে লাগলে অসাবধানবসত দ্রুতগামী মিতালি ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।

ট্রেনের ধাক্কায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন। তিনি বলেন খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত প্রক্রিয়া গ্রহণ করা হবে।

আপনি যে খবরগুলো মিস করেছেন