শরীয়তপুর প্রতিনিধি, মোঃ ওবায়েদুর রহমান সাইদঃ

মানবিক ও সমাজিক সহযোগিতা মূলক কাজের লক্ষ্যে “হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কমিটি গঠন উপলক্ষে সপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে। সোমবার (৩ জুলাই)
শরীয়তপুরের নড়িয়া উপজেলার সুরেশ্বর পদ্মার পাড় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এছাড়াও সপ্তাহ ব্যাপী শরীয়তপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সড়কের দুই পাশে গাছের চারা রোপন করা হবে বলে জানা গেছে। এসব কর্মসূচিতে সংগঠনে নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্প্রতি সাজেদুল ইসলাম শয়নকে সভাপতি ও মো. ফারুককে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের কমিটি গঠন করা হয়। এ কমিটি উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন, আল-আমিন, মাহমুদুল হাসান মাসুম খান, শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, আবু সিদ্দিক, হানিফ মাহাবীর, রাকিবুর রহমান, জাহিদ হাসান টুটুল।

কমিটি গঠন ও বৃক্ষরোপন কর্মসূচি সম্পর্কে সংগঠনের সভাপতি সাজেদুল ইসলাম শয়ন বলেন, আমরা মানবিক ও সামজিক সহযোগিতামূলক কাজ করা লক্ষ্যে এই সংগঠন থেকে করে যাবো। তাই দেশকে সবুজ করার লক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্যোগ নিয়েছি। বৃক্ষ রোপনের মাধ্যমে সবুজ বাংলাদেশকে সবুজতর করার জন্য সকলের প্রতি আহ্বান জানাচ্ছি। পশু-পাখি ও বৃক্ষের বৈচিত্র্য রক্ষা তথা উদ্ভিদ ও প্রাণিকুল রক্ষায় বৃক্ষরোপনের মাধ্যমে দেশকে নির্মল করার জন্য আমরা কাজ করে যাচ্ছি।