রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নে সামিউল শেখ (৬) নামের এক শিশু মা-বাবার সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

২১ জুলাই, শুক্রবার দুপুরে উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল চরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সামিউল ওই গ্রামের মোনাক্কার শেখের ছেলে।

মোনাক্কার শেখ জানান, দুপুরে তিনি তার স্ত্রী ও ছেলে সামিউলকে নিয়ে বাড়ির পাশে চন্দনা নদীতে গোসল করতে যান। ছেলেকে গোসল করিয়ে নদীর পাড়ে উঠিয়ে বাড়ি চলে যেতে বলেন। এরপর তারা স্বামী-স্ত্রী গোসল করেন। গোসল শেষে তারা বাড়ি ফিরে দেখেন সামিউল বাড়িতে নেই।

বাড়ির আশপাশে খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে তারা আবার নদীর পাড়ে যান। পরে এলাকার বাপ্পীর বাড়ির সামনে চন্দনা নদীতে ভাসমান অবস্থায় সামিউলের মরদেহ পাওয়া যায়। মোনাক্কার ধারণা, তারা-স্বামী স্ত্রী নদীতে গোসল করতে নামার পর সামিউল বাড়িতে না গিয়ে তাদের অজান্তে আবারও নদীতে নেমে যায়।

বহরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রেজাউল করিম বলেন, মা-বাবার সঙ্গে গোসল করতে গিয়ে চন্দনা নদীর পানিতে ডুবে শিশু সামিউলের মৃত্যু হয়েছে। তার মরদেহ চন্দনা নদী থেকে উদ্ধার করা হয়েছে। শিশুটির আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।