রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে বিভিন্ন এলাকায় হারিয়ে যাওয়া ১০৯ টি মোবাইল ফোন উদ্ধার করেছে রাজবাড়ী জেলা পুলিশ। মোবাইল উদ্ধার নিয়ে বুধবার (৬ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে জেলা পুলিশ । পরে প্রকৃত মালিকের হাতে মোবাইল ফোন বুঝিয়ে দেওয়া হয়।
এসময় পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেন, বিভিন্ন এলাকা থেকে হারিয়ে যাওয়া ফোন ফেরত পেতে থানায় নিয়মিত সাধারণ ডায়েরী  (জিডি) করেন ফোনের মালিকরা। এই জিডি নিয়ে নিয়মিত কাজ করে জেলা পুলিশের একটি চৌকস টিম । সাইবার ক্রাইম মনিটারিং সেল জিডির পরিপেক্ষিতে মোবাইল ফোনগুলো উদ্ধার করে।উদ্ধাকৃত ফোনের মধ্যে অনেক চুরি হয়ে যাওয়া ফোন থাকতে পারে। তবে কেউই চুরির অভিযোগ করেনি।কেই মামলার ঝামেলায় যেতে চান না।
 আমরা প্রতি মাসেই মোবাইল ফোন উদ্ধার করে তা মালিকদের কাছে বুঝিয়ে দিচ্ছি। এবার মোট ১০৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এর মধ্যে রাজাবাড়ী সদর থানার ৪৮টি, গোয়ালন্দ থানার ১৬টি, পাংশা মডেল থানার ৪টি, কালুখালী থানার ২৫টি এবং বালিয়াকান্দি থানার ১৬টি মোবাইল ফোন রয়েছে। হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত দিতে পেরে আমরা খুবই আনন্দ পাই। জেলা পুলিশের কার্যকর্মের মধ্যে মোবাইল উদ্ধার করা একটি অন্যতম কাজ। আমরা এটাকে একটু বেশি প্রাধন্য দিয়ে থাকি। অনেক দিন আগের হারিয়ে যাওয়া ফোনটি যখন তারা হাতে পায় তখন তারা আবেগ আপ্লুত হয়ে পরেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার সহ আগত ফোন মালিক গণ।