ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বাজারস্থ সাজেদা ফাউন্ডেশন এর সামনে থেকে অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে মাদক বহন কালে ১,৮৫০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ১২) এর আভিযানিক দল। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।
শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন এম আবুল হাশেম সবুজ, লেঃ কমান্ডার বিএন ও কোম্পানী কমান্ডার র‌্যাব-১২, সদর কোম্পানী, সিরাজগঞ্জ।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ০৬ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ দুপুর ২টা ১০ মিনিটের সময় এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলেন পীরগঞ্জ থানার গোবিন্দপুর গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪৫) ও মিঠাপুকুর থানার সন্তোষপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে মোঃ তরিকুল ইসলাম (৩৭) উভয় রংপুর জেলার বাসিন্ধা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।