রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে এক ব্যবসায়ীর বাড়িতে  ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুটের  ঘটনা ঘটেছে। ডাকাতরা ওই ব্যবসায়ী ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (১১ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে।
ডাকাতির ঘটনায় আহত ব্যক্তিরা হলেন আলম দেওয়ান (৬০) ও তার স্ত্রী ফরিদা বেগম (৪৫)। আলম দেওয়ান পেশায় একজন কাঠ ব্যবসায়ী। তারা এখন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
আলম দেওয়ানের ছেলে সোহান দেওয়ান বলেন, রাতের খাবার খেয়ে প্রতিদিনের মত সবাই ঘুমিয়ে পড়ে। রাত তিনটার দিকে বাবা-মা চিৎকার করলে আমরা জেগে উঠি। পরে আমি প্রতিবেশিদের ডাকাডাকি করি । বাবা মায়ের রুমে গিয়ে দেখি তারা রক্তাক্ত অবস্থায় পরে আছে। পরে এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে নিয়ে যাই।
তিনি আরও বলেন, ‘সিসিটিভি ফুটেজ বের করে দেখা যায়, রাত ১টার দিকে ৪-৫জন লোক বাড়ির পেছনদিক দিয়ে এসে দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে। আমার বাবা মা তাদেরকে বাধা দওয়ার চেষ্টা করলে তারা  দুজনকেই কুপিয়ে জখম করে। এসময় মায়ের গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল ছিনিয়ে নেয় তারা। এছাড়া ঘরে থাকা স্টিলের আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতে খারুল আলম প্রধান বলেন, ডাকাতির ঘটনার খবর শুনেছি। তবে এই বিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা আইনী ব্যবস্থা নেব।