বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি মেম্বার পদপ্রার্থী শেখ রাসেল নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি সুন্দরগঞ্জ উপজেলার ৬নং সর্বানন্দ ইউনিয়নের ১নং ওয়ার্ড বাসি সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মাণে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন তাই সর্বানন্দ ইউনিয়নের ১নং ওয়ার্ডকে একটি উন্নত আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান। আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ১নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (১নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন এবং ভোটারদের সাথে মতবিনিময় করছেন। প্রতিনিধির সাথে কথোপকথনে শেখ রাসেল বলেন, সর্বানন্দ ইউনিয়নের ১নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তোলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদপ্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহণ করছি এর জন্য আমি আমার গ্রামের বয়োজ্যেষ্ঠ,মা -বাবা,ভাই-বোন,বন্ধুবান্ধব সহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি এবং ১নং ওয়ার্ডের

সকলের নিকট আমার উদাত্তকণ্ঠে আহ্বান জানাচ্ছি, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের পাশে থেকে ওয়ার্ডবাসী, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে বর্তমান সরকার বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।তিনি আরো বলেন,সব জনপ্রতিনিধি তো আর জনগণের সেবার জন্য নির্বাচনে অংশ নেননা কেউবা ব্যবসায়ের জন্য রাজনীতি ও নির্বাচন করে আবার কেউবা ক্ষমতার জন্য।সেরকম ব্যক্তি নির্বাচিত হয়ে সে জনসেবার জন্য কতটুকু ভাবেন সেটা আপনাদের এখন পরিষ্কার হয়ে গেছে। তবে আমি আপনাদের দোয়া, সমর্থন ও ভোটে নির্বাচিত হলে জনগণের সেবক হয়ে সুখেদুঃখে পাশে থাকব ইনশাআল্লাহ।

তিনি সর্বানন্দ ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর সাহাবাজ (উচা পাড়া)গ্রামের ফরিদুল ইসলামের ছেলে শেখ রাসেল।এদিকে শেখ রাসেলের পিতা ফরিদুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন,আমার ছেলে আসন্ন ইউপি নির্বাচনে জনগণের দোয়া ও সমর্থন, ভোটে নির্বাচিত হওয়ার সুযোগ পেলে সমাজের অবহেলিত মানুষের সেবা ও সর্বদা যেকোন পরিস্থিতিতে জনগণের বন্ধু হয়ে পাশে থাকবেন বলে আশবাদী।