রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ১৭ই জুন শনিবার সকাল ১১টায় প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।
বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টা ব্যাপি এই কর্মসূচি পালিত হয়।
  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আবদুল মতিন এর সঞ্চালনায় , মানববন্ধনে সভাপতিত্ব করেন রাজবাড়ী প্রেসক্লাবের সহ সভাপতি এম মনিরুজ্জামান। এতে বক্তব্য দেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটির সভাপতি আবদুস সামাদ মিয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, সহ-সভাপতি কাজী আবদুল কুদ্দুস, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন , জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি যুগান্তর জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি শিহাবুর রহমান, সহ সভাপতি ও ডিবিসি টিভির প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, বাংলা ট্রিবিউন প্রতিনিধি মঈনুল মৃধা, জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, ডিজিটাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির হোসেন, জেলা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক ও যমুনা টিভির প্রতিনিধি রুবেলুর রহমান, জেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ও ৭১ টিভির প্রতিনিধি মেহেদী হাসান  প্রমূখ। মানববন্ধন কর্মসূচীতে জেলায় কর্মরত বিভিন্ন টেলিভিশন, পত্রিকা ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বুধবার রাত ১০টায় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরছিলেন গোলাম রব্বানী নাদিম। পথিমধ্যে নাদিমকে পিটিয়ে অজ্ঞান অবস্থায় নির্জনে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নেয়। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক থাকায় জামালপুর হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার কোনো উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হয়। সেখানে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান