রাজবাড়ী ঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় দৌলতদিয়া ইউনিয়নের দৌলতদিয়া বাজারের পাশে সুবিধা বঞ্চিত অসহায় নারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

২৭ জুন মঙ্গলবার বেলা ১১টায় গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় বেসরকারী সংগঠন মুক্তি মহিলা সমিতির হলরুমে চাল বিতরণ অনুষ্ঠান করা হয়।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে, চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান। এসময় আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্ণা রানী সাহা, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু সাঈদ মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মঞ্জু প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, দূর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের জিআর এর জেলা প্রশাসকের বরাদ্দ থেকে ১০ টন চাল জনপ্রতি ২০কেজি করে বিতরন করা হয়। এতে মুক্তি মহিলা সমিতির মাধ্যমে ২৫০ জন এবং অসহায় নারী ঐক্য কল্যান সমিতির মাধ্যমে ২৫০জন সহ মোট ৫শ জন অসহায় সুবিধা বঞ্চিত নারীর মাঝে বিতরণ করা হয়।