বড়লেখা (মৌলভীবাজার, প্রতিনিধি):

বাংলাদেশ আজ গভীর সংকটে নিমজ্জিত, দেশে গণতান্ত্রিক পরিবেশ নেই,আইনের শাষন নেই। সর্বত্র দূর্নীতি আর লোটপাটের রাজত্ব চলছে। স্বাধীনতার অর্ধ শতাব্দী অতিবাহিত হলেও এখন পর্যন্ত একটি জাতীয় ঐক্য গঠন করা সম্ভব হয়নি। বর্তমান সরকারের অনিয়ম ও সীমাহীন দূর্নিতির ফলে আমেরিকা যে সেংশন প্রদান করেছে তাতে শুধু সরকারের ক্ষতি হবে তা নয় বরং দেশ ও দেশের জনগনই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে এবং এজন্য আওয়ামী লীগ সরকারকে অবশ্যই জনতার কাঠগড়ায় দাঁড়িয়ে জবাবদিহি করতে হবে। প্রধান অতিথি আরও বলেন আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান সহ কারাগারে আটক সকল নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিতে হবে। কেয়ারটেকার সরকার ছাড়া বাংলাদেশে কখনোই অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হয় নাই।তাই একটি গ্রহণযোগ্য নির্বাচন করার লক্ষ্যে ত্তত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। দেশের গনতন্ত্র,ভোটাধিকার, স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় দেশের জনগনকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। যুব ফোরামের আয়োজনে ঈদ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা যুব ফোরামের আয়োজনে ঈদ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ জুন) সকাল ১০ ঘটিকায় পৌর শহরের স্থানীয় একটি হলরুমে উপজেলা যুব ফোরামের প্রধান পৃষ্টপোষক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মু. এমাদুল ইসলামের সভাপতিত্বে ও তত্তাধায়ক আব্দুল্লাহ আল মাহফুজ সুমনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা শাখার আমীর ইঞ্জিনিয়ার এম সাহেদ আলী, ছাত্র শিবিরের কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক আরিফুর রহমান, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা ইসলাম উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জুড়ী উপজেলা শাখার আমীর হাফেজ নাজমুল ইসলাম, বড়লেখা উপজেলা শাখার নায়েবে আমীর ফয়ছল আহমদ, জুড়ী উপজেলা শাখার নায়েবে আমীর আব্দুল হাই হেলাল, জূড়ী উপজেলা শাখার সেক্রেটারি জেনারেল আজিম উদ্দিন, ছাত্র শিবিরের মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আব্দুস সামাদ, সাবেক জেলা সভাপতি হাফেজ ফারুক আহমদ মঞ্জু, বড়লেখা উপজেলা কর্মপরিষদ সদস্য হেলাল উদ্দিন, দেলাওয়ার হোসাইন, মুজাহিদুল ইসলাম, আলিম উদ্দিন, ডাঃ কামাল উদ্দিন, রবিউল ইসলাম, আব্দুল বাছিত ও আব্দুস সামাদ,

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্র শিবির সুজাউল মাদ্রাসা সভাপতি আব্দুল ওয়াহিদ, বড়লেখা উপজেলা দক্ষিন সভাপতি মূসা আহমদ,পশ্চিম সভাপতি আকিফ ইব্রাহিম, উত্তর সভাপতি আব্দুল মুহিত মুর্শেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে বড়লেখা উপজেলা সাংস্কৃতিক ফোরাম ও জলপ্রপাত শিল্পীগোষ্ঠী। প্রায় সাড়ে সাতশত জনসাধারণের উপস্থিতিতে অনুষ্ঠিত ঈদ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্টান মধ্যাহ্নভোজনের মাধ্যমে সমাপ্ত হয়।