রাজবাড়ী-ফরিদপুর মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার নিমতলা রেলক্রসিং এলাকায় ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় প্রাইভেটকার চালক সহ ৩জন নিহত হয়েছে।

রবিবার রাত ৮টার দিকে সদর উপজেলার নিমতলাস্থ রেলক্রসিং এর স্পিড ব্রেকারে ট্রাকের পেছনে দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আরো ১জন গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের খলিলপুর বাজারের বনিক সমিতির সভাপতি ও খলিলপুর গ্রামের মৃত সোরহাব উদ্দিন সরদারের ছেলে মো. কামরুজ্জামান হিট্টু সরদার (৪০), একই গ্রামের মো. জলিল মৌলভীর ছেলে প্রাইভেটকারের চালক মো. মাসুদ মৌলভী(৪৫) ও শিবরামপুর গ্রামের মৃত আকবর আলী শেখের ছেলে মাচ্চর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মো. আমিনুল ইসলাম আলিম ( ৫০)। আহত হলে ফরিদপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের আ: সামাদ শেখের ছেলে ইয়াছিন ঝন্টু।

জানা গেছে, রাজবাড়ী-ফরিদপুর মহাসড়কের ১০চাকার একটি ট্রাক ফরিদপুরের উদ্দ্যেশে যাওয়ার সময় বসন্তপুর রেলক্রসিং এলাকার স্পিড ব্রেকারের সামনে এসে ট্রাকটি ব্রেক করেন। এসময় একই দিকে আসা পেছনে থাকা দ্রুতগামীর প্রাইভেটকার ঢাকা মেট্টো- গ(১৫-১৬৯৮) গাড়ীটি ব্রেকার করতে না পাড়ায় ট্রাকটি সাথে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি অর্ধেকাংশ ট্রাকটির নিচে চলে গেলে ঘটনা স্থলের ২জন নিহত হয়।

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় নিহত ২জনের লাশ উদ্ধার ও প্রাইভেটকারটি উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর একজনের মৃত্যু হয়েছে। অপর একজন রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।