ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জ অধিনায়ক র‌্যাব-১২ মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ১৮ সেপ্টেম্বর বিকেলে ১৪.৫৫ ঘটিকায় সিরাজগঞ্জ সদর থানার সয়দাবাদ গোলচত্বরস্হ মালবাহী পিকআপ থেকে ৯২.৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সদর কোম্পানির আভিযানিক দল । এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা বহন ও ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন এম আবুল হাশেম সবুজ, কোম্পানী কমান্ডার, র‌্যাব-১২, সদর কোম্পানী, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মোঃ শামিম হোসেন (২৫), জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দক্ষিণ রামভদ্রপুর গ্রামের মোঃ আমজাদ হোসেনের ছেলে ও মোঃ শামিম হোসেন (২৬), ঝিনাইদহ জেলার কোটচাদপুর থানার কাগমারি (কুমিল্লাপাড়া) গ্রামের পিতাঃ মোঃ আব্দুস সালামের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মালবাহী পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।