মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীতে স্থানীয় দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার প্রকাশক মো. মনিরুজ্জামান খানের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুুপুর ১২টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ীর সর্বস্তরের সাংবাদিকবৃন্দের ব্যানারে  এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, জেলা প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, দৈনিক কালের কণ্ঠ রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন। এসময় জেলা বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, দেশে ছাত্র গণঅভ্যুথানের মাধ্যমে শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। কিন্তু তার পর একটা কুচক্রী মহল ছাত্রদের এই বিজয়কে প্রশ্নবৃদ্ধ করতে চাচ্ছে। মনিরুজ্জামান খান নিজের চোঁখের চিকিৎসার জন্য গত ১৯ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত এবং উমরা হজ্ব পালনের উদ্দেশ্যে গত ৬ থেকে ১২ আগস্ট পর্যন্ত সময়কাল দেশের বাহিরে অবস্থান করেন। কিন্তু দেশের বাইরে অবস্থানকালীন সময়ের ঘটনা উল্লেখে করে ঢাকায় মিরপুর ও সাভার থানায় তাকে আসামি করে  মামলা দায়ের করার ঘটনা সত্যিই দুঃখজনক । আমরা চাই অপরাধীর শাস্তি হোক। কিন্তু যে অপরাধ করে নাই তার যেন শাস্তি না হয়। অবিলম্বে এই মামলা প্রত্যাহার দাবি জানান তারা।

মানববন্ধন শেষে রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে এ সংক্রান্ত একটি স্মারকলিপি প্রদান করা হয় ।