মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ীঃ

রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম কল্যাণপুর ঈদগাহ সংলগ্ন ঢাকা-কুষ্টিয়া মহাসড়কে  একটি যাত্রীবাহী লোকাল বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার ধারে উলটে পরে গেছে।

রাজবাড়ী জেলা মালিক সমিতি পরিচালিত  রাজবাড়ী – ব  ১১- ০০৪৮ বাসটি কুষ্টিয়া থেকে ছেড়ে গোয়ালন্দঘাট যাওয়ার সময় নিয়ন্ত্রণ হাড়িয়ে আজ সোমবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটেছে।

দূর্ঘটনায় গুরুতর আহত গোয়ালন্দ পৌরসভার কর্মচারী উম্বর আলী বলেন, আমি বাসে সামনের দিকে বাম পাশের সিটে ছিলাম। বাসের চালক অতিরিক্ত গতীতে গাড়ি চালাচ্ছিলেন এবং তখন তার হাতে সিগারেট ছিল।
বাসটি একটি ইজিবাইক ওভারটেক করতে গেলে হঠাৎ করেই সামনে একটি ভ্যান এসে পরে, তখন বাসটি ব্রেক করে নিয়ন্ত্রণ করতে না পারায় এ দূর্ঘটনাটি ঘটে।

রাজবাড়ী জেলা সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আবদুল্লাহ-আল-মামুন জানান, দূর্ঘটনায় ৪ জন গুরুতর অসুস্থ হওয়ায় তাদেরকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট মাহমুদ-উন-নবী বলেন, দূর্ঘটনার পরেই বাসের চালক ও সহযোগী ঘটনাস্থল থেকে পালিয়ে যান। বাসে ৩৫-৪০ জন যাত্রী ছিল। তারমধ্যে আহতের সংখ্যা ২৪ জন। বাসটির উদ্ধারকাজ চলমান রয়েছে। উদ্ধার শেষে বাসটি আহলাদিপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হবে।