রাজবাড়ী প্রতিনিধিঃ
 শিক্ষা ভবন ঢাকা সেসিপ প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী কর্তৃক সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক লাঞ্চিতের ঘটনায় রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে  রাজবাড়ী সরকারী মাধ্যমিক শিক্ষক পরিবারের ব্যানারে মানববন্ধনের আয়োজন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন, রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মেফাজ্জেল হোসেন, রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক প্রবীর কুমার সেন, সহকারী শিক্ষক মাহাবুল ইসলাম, আরাফাত আহমেদ, শওকত মৃধা, ফজলুল হক গোলাপ, জহুরুল ইসলাম, নুরতাজ তাজিয়া, শাহেদ আলী।
এসময় মানববন্ধনে বক্তব্য শেষে ‘জয় বাংলা’ স্লোগান বলায় রোষানলের শিকার হলেন রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ্বাস।
মানববন্ধনে শেষের  দিকে  বক্তব্য দেন রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। বক্তব্য শেষে তিনি জয় বাংলা স্লোগান দেন। এর সাথে সাথেই পাশে দাঁড়িয়ে থাকা আরেক শিক্ষক প্রতিবাদ করে ওঠে। এর পরই জয় বাংলা বলায় দুঃখ প্রকাশ  করেন অমরেশ চন্দ্র। কিন্তু তারপরও কয়েকজন শিক্ষক তার উপর ক্ষিপ্ত হয়ে তার বক্তব্য প্রত্যাহার করতে বলেন।
রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জহুরুল ইসলাম বলেন, ‘হাজারো ছাত্রের রক্তের বিনিময়ে এই গণঅভ্যুথানে এই স্লোগান সে কিভাবে দেন। এটা এক প্রকার ধৃষ্টতা। এই ধৃষ্টতা সে কোথায় দেখায়। এই সমস্ত গাদ্দার। এসমস্ত শেখ হাসিনার প্রেতাত্মা তাদের উপর এখনও ভর করে আছে।’