ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

৭ দিনের রিমান্ড শেষে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সাবেক সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী ও তার স্বামী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শামীম তালুকদার লাবুকে হত্যা মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এ সময় আরও দুটি হত্যা ও একটি অস্ত্র মামলায় তাদের দুজনকেই সি ডাব্লু মূলে গ্রেফতার দেখানো হয়।

গত বুধবার (২ অক্টোবর) সিরাজগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলায় তাদেরকে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (০৮ অক্টোবর) বিকেল ৪ ঘটিকায় সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (সদর আমলি আদালত) এর বিচারক মো. রাসেল মাহমুদ এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রফিক সরকার ও অ্যাডভোকেট নাজমুল ইসলাম।

বাদীপক্ষের আইনজীবী নাজমুল ইসলাম সাংবাদিকদের বলেন, যুবদল নেতা সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি জান্নাত আরা হেনরী ও তার স্বামী শামীম তালুকদার লাবুকে আজ ৭ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছিল। এ সময় আসামিপক্ষের আইনজীবী মোঃ আতাউর রহমান, মোঃ শহিদুল ইসলাম হিরা, মোঃ লতিফ সরকারসহ আসামিদের জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন। এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সিরাজগঞ্জে আব্দুল লতিফ ও সুমন হত্যা মামলায় এবং একটি অস্ত্র মামলায় তাদের দুজনকে সি ডাব্লু মূলে গ্রেফতার দেখানো হয়েছে।