সুজন শাজাহানপুর বগুড়া প্রতিনিধিঃ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে বগুড়া শাজাহানপুর উপজেলা বাসীসহ দেশের সবাইকে মহিমান্বিত পবিত্র ঈদ-উল- আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন শাজাহানপুরের কৃতি সন্তান
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র নেতা
শাজাহানপুর থানা যুবদলের সাবেক সফল সভাপতি
থানা বিএনপি’র নিবার্চিত সভাপতি জনপ্রিয় ব্যাক্তিত্ব, জনাব এনামুল হক শাহীন ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর এই ঈদ উল আযহা হচ্ছে মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব। প্রতি বছর হিজরি, ক্যালেন্ডার অনুযায়ী জিলহজ মাসের ১০ তারিখ পবিত্রও ঈদ উল আযহা হাজির হয় পশুত্ব প্রবৃত্তির কোরবানি করে মনুষ্যত্বকে জাগ্রত করার সুমহান পসরা নিয়ে।
ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে শোষণমুক্ত সমাজ গঠনের অনুপ্রেরণা দেয়। মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হওয়ার সুযোগ সৃষ্টি হয়।

তিনি আরও বলেন ঈদ উল আযহা’র দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের দরবারে মোনাজাত করি সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, ঈদের দিনের মতই সুন্দর হোক সবার প্রতিটি দিন
ঈদ উল আযহা’র অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক,ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা। ঈদ মোবারক। গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি।

আপনি যে খবরগুলো মিস করেছেন