রাজবাড়ী জেলা ঃ

রাজবাড়ীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়েছ । ২১ জুলাই (শুক্রবার) রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয় ।জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রমের শুরু করা হয় ।স্বাগত বক্তব্য দেন জেলা কমিটির সভাপতি হাফিজুর রহমান । সম্মেলন
পরিচালনা করেন সাধারণ সম্পাদক আনিসুর রহমান ।

সম্মেলন উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু । এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু । সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সহ সভাপতি ও সংরক্ষিত মহিলা আসন সংসদ সদস্য ছালমা চৌধুরী রুমা,  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবদুল আলীম ব্যাপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা প্রমূখ।
উদ্বোধক গাজী মেজবাউল হোসেন  বলেন, এই বাংলাদেশে স্বাধীনতার পরে যারা স্বাধীনতা চায় নাই, তাদের সন্তানেরাও এদেশে বাস করে । তারা কখনও আওয়ামীলীগকে নেবে না । কারণ তারাতো স্বাধীনতাই মেনে নিতে পারে নাই । একটা সময় ছিল ।বঙ্গবন্ধুকে হত্যা করার পর । কেউ জয় বাংলা বলতে পারতাম না । একটা সময়ে আমরাই স্লোগান দিয়েছি বাংলাদেশ ছাত্রলীগ জিন্দাবাদ,জিন্দাবাদ । কারণ তখন অপরাধ ছিল । বঙ্গবন্ধুর নাম বলা যেত না । এই বঙ্গবন্ধুর হত্যার বিচারের দাবিতে অনেক মানুষ জীবন দিয়েছে । ২১ বছর সময় লেগেছে বাংলাদেশের গনতন্ত্র,বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনতে । এখন বাংলাদেশের উন্নয়ন হয়েছে । সময়তো লাগবেই । আর এজন্য শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে ।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবদুল আলীম ব্যাপারী এবং পরিচালনা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল। এসময় জেলা কমিটির সভাপতি পদে ছয় জন ও সাধারণ সম্পাদক পদে সাত জনের নাম ঘোষণা করা হয়। এবং আগামী কাল সন্ধ্যার মধ্যে বায়োডাট জমা দিতে বলা হয়।