রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির বাসিন্দা নারীনেত্রী মুক্তি মহিলা সমিতির (এম এম এস) কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ও যৌনকর্মী লিলি বেগমের সন্ধানের দাবিতে মুক্তি মহিলা সমিতি (এমএমএস)দৌলতদিয়া গোয়ালন্দ শাখার আয়োজনে   মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। লিলি বেগম এক মাস ধরে নিখোঁজ রয়েছেন।তাকে পাওয়া যাচ্ছে না লিলি বেগম ১০ নভেম্বর বুধবার দুপুর থেকে পাওয়া যাচ্ছে না।

আজ শনিবার বেলা ১১টার দিকে মুক্তি মহিলা সমিতির আয়োজনে দৌলতদিয়া রেললাইনের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মুক্তি মহিলা সমিতির সব সদস্যসহ দলমত-নির্বিশেষে স্থানীয় তিন শতাধিক লোকের উপস্থিতিতে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন পালিত হয়।মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম বলেন, লিলি বেগম নিখোঁজ হয়েছেন এক মাস হয়ে গেল। কিন্তু এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি। লিলি বেগম নিখোঁজের পরপরই তার ভাগনে গোয়ালন্দ থানায় সাধারণ ডায়েরি করেন।

এ ছাড়া তাকে উদ্ধারে সহযোগিতা চেয়ে মুক্তি মহিলা সমিতির পক্ষ থেকে লিখিতভাবে রাজবাড়ীর জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে। তারপরও এ বিষয়ে প্রশাসনের কোনো হস্তক্ষেপ দেখিনি। আমরা চাই প্রশাসন লিলিকে দ্রুত খুঁজে বের করুক।