রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা কারিগরপাড়া থেকে ৩০০টি ইয়াবা সহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে আজ বুধবার বিকেলে এই অভিযান পরিচালনা করা হয়।
গ্রেপ্তার যুবকের নাম জাহিদ বিশ্বাস (২২)। সরিষা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বহলাডাঙ্গা গ্রামের দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা। বাবার নাম মোতাহার বিশ্বাস।
প্রত্যক্ষদর্শী ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালকের কার্যালয় সূত্রে জানা যায়, পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুল রহমানের নেতৃত্বে প্রথমে কসবা মাজাইল ইউনিয়নের খৈল্লমবাড়ি ঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। তবে সেখানে কোনো মাদক দ্রব্য পাওয়া যায়নি। পরে বহলাডাঙ্গার কারিগরপাড়া থেকে জাহিদ বিশ্বাসের দেহ তল্লাশি করা হয়। তাঁর কাছে থাকা সিগারেটের প্যাকেট থেকে ৩০০টি ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাঁর সঙ্গে থাকা আরেক সহযোগি আবদুল করিম ওরফে কুটি (২৪) পালিয়ে গেছে।কুটি একই ইউনিয়নের বহলাডাঙ্গা দক্ষিণ পাড়া বাড়ি।
রাজবাড়ী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান বলেন, ৩০০টি ইয়াবাসহ হাতেনাতে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাঁর আরেক সহযোগি পালিয়ে গেছে। এবিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাংশা থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে। জেলাকে মাদক মুক্ত করার জন্য অভিযান চলমান থাকবে