ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ সদর উপজেলাধীন হাজী আব্দুস সাত্তার তাহফিজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা উন্নয়নকল্পে দুই দিন ব্যাপি প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ও বধুবার (২৭ ও ২৮শে ফেব্রুয়ারী ২০২৪ইং) বাদ আছর হইতে ধানবান্ধি প্রাইমারি স্কুল মাঠে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি ছিলেন, হাজী মোহাম্মাদ আব্দুস সাত্তার, প্রতিষ্ঠাতা পরিচালক: হাজী আব্দুস সাত্তার তাহফিজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা ও পৌর শহ‌রের ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এবং সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির লিমিটেডের পরিচালক।

সভাপতিত্ব করেন, মোঃ মোকতেল হোসেন, অধ‌্যক্ষ (অবঃ প্রাপ্ত) সরকার হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ, কামারখন্দ, সিরাজগঞ্জ।

মাও আব্দুর রহিম আল হোসাইনী- বি বাড়িয়া (ব্রাহ্মণবাড়িয়া) ও আলহাজ্ব মুফতি আব্দুল্লাহ তাহের তাওহিদী-অধ‌্যক্ষ মালশাপাড়া কবস্থান মাদ্রাসা, সিরাজগঞ্জ। আরো দেশের প্রখ্যাত আলেমগণ ওয়াজ করছেন।

এ সময় মেসার্স এস কন্সট্রাকশন এর ম্যানেজার রুহুল আমিন অপু, এক্সিকিটিভ সেলস্ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী এসএম মুসা, ক্রিকেটার্স ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন অব কোয়াব সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠিক সম্পাদক খালেদুজ্জামান জুয়েল, জাহিদ হাসান, সিরাজগঞ্জ পৌর ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সততা সমবায় সমিতি লিমিটেড পরিচালক নুরুল ইসলাম টেক্কা ও কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলামসহ অত‌্য এলাকার গণ্যমান্য ব্যক্তি গণ উপস্থিত ছিলেন।