ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

১লা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে “শুভ নববর্ষ ১৪৩১ এর মঙ্গল শোভাযাত্রা, বর্ষবরণ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।
বিশ্বব্যাপী সব বাঙালির মৈত্রী, সম্প্রীতি ও চেতনার ঐক্যসূত্রের জাগরণের দিন বাংলা নববর্ষ ১লা বৈশাখ। জাগতিক নিয়মের পথ পরিক্রমায় বছর শেষে আমাদের মধ্যে আবার এসেছে নতুন বছর । নতুন বছর সকলের জীবনে শান্তি, আনন্দ এবং সমৃদ্ধি বয়ে আনুক।
রবিবার (১৪ই এপ্রিল২০২৪ইং) সকাল ১০ টার দি‌কে কোর্ট চত্বরে শুরুতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। প‌রে জাতীয় সংগীত, এসো হে বৈশাখ, বিভিন্ন বাঙালি গান নাটক অনু‌ষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপ‌ত্বি‌তে উপ‌স্থিত ছি‌লেন, মো: আরিফুর রহমান মন্ডল, পুলিশ সুপার, সিরাজগঞ্জ, সিরাজগঞ্জ২ সদর ও কামারখন্দ আস‌নের সংসদ সদস‌্য ড. জান্নাত তারা তালুকদার হেনরী, সাবেক মন্ত্রী পরিষদের সচিব ক‌বির বিন আ‌নোয়ার, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শা‌মিম তালুকদার লাবু, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপ‌তি আলহাজ্ব এডভোকেট কে এম হোসেন আলী হাসান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোবারক হো‌সেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গনপতি রায়সহ জেলা সকল কর্মকর্তাগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
পরবর্তীতে পুলিশ লাইন্স মাঠে গ্রাম বাংলার এতিহ্যবাহী লাঠি খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মহোদয়সহ পুলিশ সুপার, পিবিআই, সিরাজগঞ্জ, সভানেত্রী, পুনাক, সিরাজগঞ্জ, পুনাকের সকল সদস্য ও জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তাগণসহ সকল পুলিশ সদস্য।