শফিকুল ইসলাম সাগর গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

অন্যায় ও দুর্নীতি করবোনা করতেও দেব না এই প্রত্যয় ব্যক্ত করে গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর আলোচনা সভা, সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মতবিনিময় ও দোয়া মোনাজাত করে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাদুল্লাপুর উপজেলার ৬নং ধাপেরহাট ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ শফিকুল কবির মিন্টু আনুষ্ঠানিক ভাবে সকল ইউপি সদস্য/সদস্যা কে সাথে নিয়ে দায়িত্ব ভার গ্রহণ করেন।
৮ মার্চ/২২ইং মঙ্গলবার বেলা ১১ টায় ধাপেরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নবাগত চেয়ারম্যান ও মেম্বার গনের দায়িত্ব গ্রহণ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদের আয়োজনে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শফিকুল কবির মিন্টুর সভাপতিত্বে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, এসময়
উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহরিয়ার খাঁন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রফেসর আঃ জলিল, সহ-সভাপতি অধ্যক্ষ শাহ মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাহারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম এস রহমান সহ উপজেলা আওয়ামীলীগ ও অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি শাজাহান সোহেল।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন মন্ডল হিরু, সাংগঠনিক সম্পাদকদ্বয় লাবলু মাষ্টার,বিপ্লব কর্মকার , যুবলীগ সভাপতি অধ্যক্ষ আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান রোমান, কৃষক লীগের সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক হাফিজার রহমান, ছাত্রলীগের সভাপতি আসানুর রহমান ও সাধারণ সম্পাদক মারুফ মন্ডল, শ্রমিক লীগের সভাপতি উজ্জ্বল কুমার সাহা, সাধারণ সম্পাদক শাহজাহান , তাঁতী লীগের সভাপতি হামিদুল ইসলাম সহ আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, আরো উপস্হিত ছিলেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ সেরাজুল হক, এ এস আই আমিরুল ইসলাম, ধাপেরহাট প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, সংবাদকর্মীগন ও সকল পুলিশ সদস্য।দায়িত্ব ভার গ্রহণ অনুষ্ঠানে নব-নির্বাচিত ইউপি সদস্য-সদস্যা, সাবেক জনপ্রতিনিধি, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ ও ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শফিকুল কবির মিন্টু তার বিজয় অর্জন ইউনিয়ন বাসীর পক্ষ থেকে তার গর্ভধারনী মাকে উৎসর্গ করেন।

নব নির্বাচিত চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, ইউনিয়নবাসী যে গুরু দায়িত্ব আমাকে দিয়েছেন, তা সততার সাথে যথাযথভাবে পালনের চেষ্টা করব। তিনি ইউনিয়নের সকল কর্মকাণ্ডে মাননীয় সংসদ সদস্য, ডিসি মহোদয়, উপজেলা চেয়ারম্যান, ইউএনও, ওসি ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।
নব নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহনে সুধী সমাবেশে আলোচনা ও মতবিনিম অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।