মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীর বানিবহতে মসজিদের ইমামকে আনুষ্ঠানিকভাবে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ২ টায় রাজবাড়ী সদর উপজেলার বানীবহ উত্তর নারুয়াপাড়া বাইতুন নূর জামে মসজিদ কমিটির উদ্যোগে এ আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনায় অতিথি হিসেবে বক্তব্য দেন, বানীবহ ইউনিয়ন ইমাম কমিটির উপদেষ্টা মাওলানা ইউসুফ নোমানী, সভাপতি মাওলানা মোহাম্মদ আলী, সহ-সভাপতি মাওলানা লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসেম বেলালী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক ও বেথুলিয়া বিএস কামিল মাদ্রাসার প্রভাষক হাফেজ মাওলানা দেলাওয়ার হোসাইন, সদস্য হাফেজ মো. আসাদুজ্জামান আসাদ, মসজিদ কমিটির সভাপতি মো. আবু হাসান, কমিটির সাধারণ সম্পাদক মো. ইয়াকুব প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. নূর নবী।
বিদায়ী ইমাম ক্বারী মো. তছলিম উদ্দিন মিয়া। তিনি বানীবহ ইউনিয়নের বানীবহ উত্তর নারুয়াপাড়া বাইতুন নূর জামে মসজিদের ইমাম ও খতিব। জীবদ্দশায় দীর্ঘ ৪৯ বছর তিনি এই মসজিদের ইমাম ও খতিব হিসেবে নিযুক্ত ছিলেন। তিনি বানীবহ ইউনিয়ন ইমাম কমিটির কোষাধ্যক্ষ এবং রামকান্তপুরের সাবেক ইউপি সদস্য ছিলেন।
আলোচনায় বক্তারা বিদায়ী ইমামের সাথে সংঘটিত স্মৃতিচারণ করেন। আলোচনা শেষে মসজিদ পরিচালিনা কমিটির পক্ষ থেকে বিদায়ী ইমামকে নগদ বিশ হাজার টাকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এসময় বানীবহ ইমাম কমিটির পক্ষ থেকে ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।
পরে বিদায়ী ইমামকে নিয়ে একটি মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়। শোভাযাত্রাটি মসজিদ থেকে শুরু হয়ে বানীবহ বাজার হয়ে পুনরায় মসজিদের সামনে এসে শেষ হয়।