মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

কোটা সংস্কার ও সরকার পতনের আন্দোলনে নিহত নওগাঁর আত্রাইয়ের মেধাবি ছাত্র ফাহমিদ জাফর ও ব্যাবসায়ী শাখিল আনোয়ার কে জামাতের পক্ষ থেকে ১ লক্ষ টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

আজ সকালে নিহতদের কবর জিয়ারত ও শোক সংতপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

প্রধান অতিথি হিসাবে নিহতদের পরিবারের হাতে অর্থ তুলে দেন নওগাঁ জেলা জামাতের আমীর খন্দকার আব্দুর রাকিব। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার পতনের পর দেশ বিরোধী শত্রুরা দেশব্যাপী হামলা-ভাংচুর,অগ্নিসংযোগ, লুটতরাজ করে আমাদের ভাবমুর্তি নষ্ট করার চেষ্টা করছেন। আপনারা ওই সকল দেশ বিরোধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন। হিন্দু ও অন্যান্য জাতিগোষ্ঠির জান-মাল ও ধর্মীয় স্থাপনায় শুরক্ষা দিন।

আত্রাই উপজেলা জামাতের আমীর পাঁচুপুর ইউনিয়ন চেয়ারম্যান খবিরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে জেলা জামাত কর্মপরিষদ সদস্য আবু শিহাব, উপজেলা ওলামা বিভাগের সভাপতি মাওলানা আব্দুল খালেক, উপজেলা শ্রমিক কল্যান সভাপতি আশাদুল্লাহ আল গালিব সহ জামাত-শিবিরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জানা যায়, উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের আবেদ আলীর ৫ সন্তানের মধ্যে মৃত শাখিল আনোয়ার ছিলেন ১ম সন্তান। তিনি ঢাকায় ব্যাবসা করতেন। তিনি গত ৫ আগষ্ট সরকার পতনের আন্দোলনে গিয়ে নিহত হন। এছাড়া তারাটিয়া গ্রামের শেখ জাফরের তিন ছেলের মধ্যে মৃত ফাহমিদ ছিলেন সবার ছোট। তিনি টঙ্গী সরকারী কলেজে পড়াশোনা করতেন। তিনি গত ১৮ জুলাই বৈষম্য বিরোধী আন্দোলনে গিয়ে নিহত হন।