মোঃ নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ীঃ
রাজবাড়ীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ আগষ্ট) জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলের নেতাকর্মীরা রেলগেইট সংলগ্ন মুক্তমঞ্চের সামনে উপস্থিত হয়। বেলা ১২টায়  সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি রাজবাড়ী শহরের প্রধান প্রধান শড়ক প্রদিক্ষণ করে। পরে রেলগেইট সংলগ্ন মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন।
 সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা কমিটির সভাপতি অশোক ঘোষ, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিয়া সেলিম, বালিয়াকান্দি উপজেলার কমিটির আহবায়ক সজল, সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম , কালুখালী উপজেলা কমিটির সদস্য সচিব আবু সাঈদ মন্ডল প্রমুখ। এসময় জেলার বিভিন্ন উপজেলা ও  থানা কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, স্বৈরাচারী হাসিনা ১৫বছর ধরে আমাদের মাঠে নামতে দেয়নি। ছাত্র আন্দোলনের মুখে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে। আমরা তাদেরকে হুশিয়ারির করে দিতে চাই। এখন আপনারা আর মাঠে নামার চেষ্টা কইরেন না। আমরা আপনাদেরকে প্রতিহত করা জন্য মাঠে থাকব। দেশে আর কোন আওয়ামী স্বৈরাশাসক ক্ষমতায় আসতে দেওয়া হবে না।