সঞ্জয় দাস,নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারীতে শ্রী শ্রী মহাশ্মশানের দাহগৃহ,কাঠামো ও সিমানা প্রাচিরের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন নীলফামারীর -২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি।

আজ শুক্রবার ২৯ জুলাই বিকেল ৪ঃ৩০ ঘটিকায় নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নীলফামারী বালাপাড়া গ্রামের গোতামারী, আরাজী ইটাখোলা পলাশবাড়ীতে এই মহাশ্মশানের শ্রী শ্রী মহাশ্মশানের দাহগৃহ,কাঠামো ও সিমানা প্রাচীরের উদ্বোধন হয়।

উদ্বোধন শেষে প্রধান অতিথি কে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোতামারী মহাশ্মশানের সভাপভি বাবু শচীন্দ্রনাথ রায়, এবং সঞ্চালকের দায়িত্ব পালন করেন গোতামারী মহাশ্মশানের সাধারণ সম্পাদক বিষ্ণুপদ রায়।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে বক্তব্য রাখেন প্রধান অতিথি নীলফামারীর -২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী উপজেলা হিন্দু বৌদ্ধ পরিষদের সভাপতি এ্যাডভোকেট বাবু অক্ষয় কুমার রায় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম তালুকদার, পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতাজআলী পরামানিক, পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু শান্তিপদ রায় প্রমুখ। এসময় বক্তরা বলেন আমাদের এই মহাশ্মশানের মোট জমির পরিমান ৩২৫ শতক তার মধ্যে ২৭০ শতক ক্ষমতার জোরে জোর পূর্বক দখল করে তাই গোতামারী মহাশ্মশানের কমিটি পক্ষ থেকে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমানের কাছে যতদূর সম্ভব শ্রী শ্রী গোতামারী মহাশ্মশানের সীমানা সংক্রান্ত সমস্যার সমাধান করার জন্য বলেন। এবং উদ্বোধন অনুষ্ঠান শেষে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় পদাবলি সংকীর্ণ অনুষ্ঠিত হয়।