আজ রবিবার সকাল এগারোটায় আলীপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠানের আয়োজন করে আলীপুর ইউনিয়ন পরিষদ। মুজিবশত বর্ষে‘ আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নের লক্ষ্যে শহরের ন্যায় নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের অর্থায়নে ক্রয়কৃত এ্যাম্বুলেন্সের শুভ উদ্ধোধন করা হয়েছে।
ফিতা কেটে এ্যাম্বুলেন্সটি উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী,আলিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: ইমদাদুল হক বিশ্বাস, নির্বাহী অফিসার ফাহমি মো. সায়েফ, ভাইস চেয়ারম্যান মো. রকিবুল হাসান পিয়াল, জেলা পরিসদ সদস্য মো.নাজমুল হাসান মিন্টু সহ প্রমুখ।
আলীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত হাসান বলেন, ইউনিয়নের জনস্বার্থে জন সাধারণ যাতে করে বিনা মুল্যে জরুরী ভাবে সঠিক সময়ে মুমুর্ষ রোগী হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা পেতে পারে সেই লক্ষ্যে এ্যাম্বুলেন্সটি ক্রয় করা হয়েছে ইউনিয়ন পরিষদের অর্থায়নে। ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ (২০২০-২১) অর্থ বছরের অর্থায়নে ৮লক্ষ টাকা ব্যয়ে এ্যাম্বুলেন্সটি ক্রয় করা হয়েছে।