নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত
ICT Knowledge কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠান
গভ: রেজি: নং- CH-11600/2016 প্রতিষ্ঠান কোড- CTGM-028 মুনতাহা কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টার এর (জুলাই-ডিসেম্বর’২২ সেশনের ৬মাস মেয়াদী
এবং অক্টোবর-ডিসেম্বর ‘২২ সেশনের ৩ মাস মেয়াদী) কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্সের পরীক্ষা সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২৬ মে) সকালে উপজেলার করেরহাট ইউনিয়নের করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ে উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মুনতাহা কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক মোঃ শাহাদাত হোসেন, হল পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রংধনু ক্লাবের সভাপতি ও করেরহাট দারুত তাওহীদ ইসলামী একাডেমির শিক্ষক নাজমুল আহসান রনি, প্রবাসী ইকবাল হোসেন, ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর-ইনফো গ্রাফিক শাহ নেওয়াজ খান, ইউটিউবার ও ওয়েভ ডিজাইনার এবং মুনতাহা কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের সহকারী আইটি বাবু মিঠু কুমার নাথ, মুনতাহা কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের সহকারী আইটি আবুল বশর, সেবা আইটি সেন্টারের পরিচালক ও মুনতাহা কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক শাহীন আলম।

মুনতাহা কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক শাহাদাত হোসেন বলেন, ২০০৭ সালে অল্প কিছু শিক্ষার্থী নিয়ে ঐতিহ্যবাহী করেরহাট বাজারের চৌধুরী মার্কেটে’র ২য় তলায় অবস্থিত প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়। ডিজিটাল বিশ্বের সাথে তাল মিলিয়ে কারিগরী শিক্ষায় প্রতিটি প্রশিক্ষণার্থীকে শিক্ষিত করে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হয় এবং সেক্ষেত্রে তিনি সকল শিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা কামনা করেন। এবারে অনুষ্ঠিতব্য পরীক্ষায় ৬৪ জন প্রশিক্ষনার্থী অংশ গ্রহণ করে।