মোঃএনামুল হক,বিশেষ প্রতিনিধিঃযশোরের বেনাপোল বারপোতা, বালুন্ডা গ্রাম থেকে ১০ টি তাজা বোমা ও বিপুল পরিমান বোমা তৈরির উপকরণসহ ৪ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা,মহিষাডাঙ্গা,বারপোতা গ্রাম থেকে বিস্ফোরকসহ তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়,বেনাপোল পোর্ট থানার এসআই রুকনুজ্জামান, এসআই মোস্তাফিজুর রহমান, এসআই শফি আহমেদ রিয়েল, এসআই রফিকুল ইসলাম, এএসআই তৌফিকুল ইসলাম, এএসআই হবির উদ্দিনগণের সমন্বয়ে গঠিত টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামে আগামী ২৮ নভেম্বর ২০২১ খ্রিঃ অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচনকে কেন্দ্র করে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন আধিপত্য বিস্তার করার জন্য তার সমর্থকগন এলাকায় বোমা ও বিস্ফোরকদ্রব্য তৈরি করছে।

উক্ত ঘটনার সংবাদ পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছিঁয়ে ১০ টি তাজা বোমা ও বিপুল পরিমাণ বোমা তৈরি সরঞ্জামসহ চিহ্নিত সন্ত্রাসী (১) জাহিদ হোসেন (২১), পিতা- আলী হোসেন মোড়ল, (২) আলা হোসেন (২৬), পিতা- গোলাম হোসেন মোড়ল, (৩) সজিব মোড়ল (২৩), পিতা- সমির মোড়ল, সর্বসাং- মহিষাডাঙ্গা, (৪) আজগার আলী (৫০), পিতামৃত- তোফাজ্জেল সরদার, সাং-কদমতলা বারপোতা, সর্বথানা-বেনাপোল পোর্ট, জেলা- যশোরদেরকে গ্রেফতার করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সংশ্লিষ্ট ঘটনায় গ্রেফতার ৪ জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।