রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর গোয়ালন্দে পৃথক অভিযান চালিয়ে গাঁজা, হেরোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ী ও আট জুয়ারীকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ । শুক্রবার (২২) সেপ্টেম্বর দিবাগত রাতে ও শনিবার (২৩) সেপ্টেম্বর সকালে এই অভিযান পরিচালনা করা হয় ।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, জুলি (৪৫), পদ্মা বেগম (৪২) ও মো. বাহাদুর বিশ্বাস (৪৫) । জুলির পিতার নাম ওমর খাঁ । পদ্মা বেগমের পিতার নাম নুর ইসলাম শেখ । বাহাদুর বিশ্বাস করিম বিশ্বাসের ছেলে । এদের মধ্যে জুলি ও পদ্মা বেগম ফরিদপুর জেলার কোতয়ালী থানার সিএন্ডবি ঘাট যৌনপল্লী এলাকার ভাড়াটিয়া । আর বাহাদুর বিশ্বাস একই থানার মুরারীদাহ গ্রামের বাসিন্দা ।
আটককৃত জুয়াড়ী হলেন, ছৈজুদ্দিন ফকীরের ছেলে জালাল ফকীর (৪৬), আজিম খানের ছেলে আলমগীর খান (৩৭), শওকত সরদারের ছেলে ফরহাদ সরদার (৩৪), রশিদ মন্ডলের ছেলে রুবেল মন্ডল (৩০), ফকরুদ্দিন ফকীরের ছেলে আবুল ফকীর (৪৫), হবি মোল্লার ছেলে হালিম মোল্লা (৩৫), কামাল ফকীরের ছেলে আলাল ফকীর (৫২) ও আলাল ফকীরের ছেলে জসিম ফকীর (৪০) । এদের মধ্যে জসিম ফকীরের বাড়ি টাঙ্গাইল জেলার সদর উপজেলার শামছু মাস্টার পাড়া । বাকী সবাই রাজবাড়ী গোয়ালন্দ ঘাট থানার বাসিন্দা ।
রাজবাড়ী গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান পরিচালনা করা হয় । এসময় দৌলতদিয়া হাসেন মোল্লার পাড়ায় রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে ইজিবাইক থেকে জুলি ও পদ্মা বেগমকে আটক করা হয় । এসময় তাদের নিকট হতে ৫০০ গ্রাম গাঁজা ও সাড়ে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় । পৃথক অভিযানে ইমান খার পাড়া খালেক বিশ্বাসের বাড়ি হতে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৬ হাজার ছয়শত বিশ টাকাসহ ৮জন জুয়াড়ীকে আটক করা হয় । এছাড়া শনিবার পৃথক অভিযানে দৌলতদিয়া সাইনর্বোড এলাকা থেকে ২১ গ্রাম হেরোইন সহ একজনকে আটক করা হয়েছে ।
তিনি আরও জানান, আটকৃত মাদক ব্যবসায়ী বাহাদুর বিশ্বাসের বিরুদ্ধে মাদক, চুরি ও ডাকাতিসহ ১৪ টি মামলা রয়েছে । এছাড়া পদ্মা বেগমের নামে একটি মাদক মামলা রয়েছে । আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক কারাগারে পেরণ করা হয়েছে ।