আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর জামুডাঙ্গা (কটকটি) পাড়া বিয়ে বাড়ী থেকে চুরি হয়ে যাওয়া অটো উদ্ধার ও এজন কে আটক করেছে সাদুল্লাপুর থানা পুলিশ।

মামলার সূত্রে জানা যায় ৩০ সেপ্টেম্বর শনিবার রাত্রী ৭টার সময় সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (কটকটি) পাড়া শহীদুল ইসলাম মিয়ার বাড়ীতে বিয়ের যাত্রী নিয়ে আসেন আশিকুর রহমান রাত্রী সারে আটটায় সকল চালকরা সহ খাওয়া দাওয়া করার জন্য ভিতরে গেলে এই সুযোগে রংপুর জেলার পিরগঞ্জ থানার দশমৌজা পনেয়া গ্রামের মহসিন আলীর ছেলে বিপুল (২৮) সাকা মিয়ার ছেলে সোহাগ (২২) আইয়ুব মিয়ার ছেলে আপন (২৩) আসামীরা অটো চুরি করে পালানোর সময় উপস্থিত লোক জন টের পেয়ে আসামীদের পিছু করলে বিপুল কে আটক করে থানায় খবর দেন পুলিশ উপস্থিত হয়ে আসামী বিপুলেকে জিজ্ঞাসাবাদ করলে আসামীর দেয়া তথ্য অনুযায়ী এস আই (নি:) মোঃ নুরুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ আসমীকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে নলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা বাজারের বটতলা থেকে ব্যাটারী চালিত অটোটি উদ্ধার করেন। এসময় আসামী সোহাগ ও আপন পালিয়ে যায়।

এবিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম নিকট জানতে চাইলে তিনি জানান ১অক্টোবর সাদুল্লাপুর থানা আসামীদের বিরুদ্ধে আশিকুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন করেছেন। গ্রেপ্তার কৃত আসামী বিপুল কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।