মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা গ্রহণ করতে আসা এক নারীর গলা থেকে সোনার চেইন নিয়ে পালানোর সময় ০২ জন মহিলা ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় জনতা।
অভিযোগ সূত্রে জানা যায়, ১লা অক্টোবর রোজ রবিবার সকাল অনুমান ১০টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা গ্রহণের জন্য আসে উপজেলার কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তরগাও গ্রামের মুছা মিয়ার স্ত্রী চায়না বেগম(৩০)। তিনি বহিঃর্বিভাগে গিয়ে ডাক্তার দেখাবে বলে টিকেট কাটার জন্য সিরিয়ালে দাঁড়ালে পিছনে থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী দল তাকে চাপ দেয়। এসময় চায়না বেগমের গলায় থাকা ৫.৫০ আনা ওজনের সোনার চেইন ছিনিয়ে নেওয়ার সময় তিনি দেখতে পান। ছিনতাইকারী তড়িঘড়ি করে চেইনটি নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় চায়না বেগম চিৎকার করলে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা উপস্থিত লোকজন তাদের আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে উপস্থিত জনতার সামনে ছিনতাইকৃত সোনার চেইন উদ্ধার করে। আটককৃত ছিনতাইকারীরা হলেন- ১. ফাতেমা কুলসাম (২৪), স্বামী : মোঃ করিম, পিতা: সনু মিয়া,২. সুরাইয়া আক্তার মারিয়া (২০),পিতা: ইউনুস মিয়া, উভয় সাং- গ্রাম: ধরমন্ডল, থানা: নাসির নগর, জেলা: ব্রাহ্মণবাড়িয়া, (বর্তমান-মীরের বাজার, মাঝুখান মাজার ও মসজিদের পিছনেমনির এর বাড়ির বাড়াটিয়া, পুবাইল, জিএমপি।
কালীগঞ্জ থানার এস আই মাজেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বিকার করে জানান, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে স্থানীয় লোকজন ০২ জন মহিলা ছিনতাইকারীকে আটক করে থানায় খবর দিলে আমি সংঙ্গিয় ফোর্সহ তাদের আটক করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে প্রয়োজনিয় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান।

আপনি যে খবরগুলো মিস করেছেন