রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর পাংশা পুলিশের হাতে এক ভুয়া ডিবি পরিচয়কারীকে গ্রেপ্তার করা হয়েছে । ২২ নভেম্বর (বুধবার) সোহেল রানা বাদী হয়ে পাংশা থানায় একটি মামলা দায়ের করেন । এই অভিযোগের  ভিত্তিতে পাংশা থানা পুলিশ এই ভুয়া ডিবি পরিচয়কারীকে গ্রেপ্তার করে। এ বিষয়ে ২৩ নভেম্বর  ( বৃহস্পতিবার) সকাল ১১ টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।
গেপ্তারকৃত আসামির নাম মোঃ শামসুর রহমান । তিনি পাংশা উপজেলার চর ঝিকড়ী পশ্চিমপাড়া গ্রামের হারেজ মিয়ার ছেলে ।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার লিখিত প্রেস বিজ্ঞপ্তি পাঠ করেন । এসময় তিনি বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তি নিজেকে ঢাকার  গুলশানের একজন ডিবি কর্মকর্তা বলে পরিচয় দিয়ে মামলার বাদী সোহেল রানার কাছে ফোন করেন । এসময় তিনি সোহেল রানাকে বলেন তার নামে (সোহেল রানার) গুলশান থানায় একটি অজ্ঞাত হত্যা মামলা রয়েছে । মামলার দায় হতে রক্ষা পেতে হলে তাকে ২০ হাজার টাকা দিতে হবে । তা নাহলে মামলাটি রাজবাড়ীর পাংশা থানায় হস্তান্তর করা হবে । সোহেল রানা টাকা না দেওয়ায় একই দিন রাত সাড়ে নয়টার দিকে অন্য একটি নাম্বার দিয়ে পাংশা থানার অফিসার পরিচয়ে আবারও ফোন করেন । ফোনে আবারও বিশ হাজার টাকা দাবি করেন । পরে বিষয়টি মামলার বাদী সোহেল রানা পাংশা থানা পুলিশকে জানায় । এরপর পাংশা থানা পুলিশ আসামিকে গ্রেপ্তার করে।
তিনি আরও বলেন আসামি পেশাদারী প্রতারক । তার বিরুদ্ধে কুষ্টিয়া সদর  থানায় একটি প্রতারণা মামলা রয়েছে ।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) মোঃ ইফতেখারুজ্জামান সহ উপস্থিত ছিলেন স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার সাংবাদিকরা