ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলা কৃষক দলের আহব্বায়কসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নয় নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তারা সবাই হাইকোর্ট থেকে আগাম জামিনে ছিলেন।
সোমবার (২৯ এপ্রিল ২০২৪ইং) দুপুরে আদালতে হাজির হয়ে আবার জামিন চাইলে তা নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
কারাগারে পাঠানো বিএনপির নেতা-কর্মীরা হলেন, সিরাজগঞ্জ জেলা কৃষক দলের আহব্বায়ক মতিয়ার রহমান মতি, সদর উপজেলা বিএনপি নেতা খন্দকার আতিক রহমান জিয়া, শিয়ালকোল ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মো: নূর আলম মূন্সী, সাংগঠনিক সম্পাদক জিব্রাইল হোসেন, শিয়ালকোল ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ ইছাহাক হোসেন, সাধারণ সম্পাদক রবিউল আলম সাজু, শিয়ালকোল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক এরশাদ রানা, স্বেচ্ছাসেবক দল নেতা, শাহাদত ইসলাম, শিয়ালকোল ইউনিয়ন ছাত্র দলের সভাপতি শাহীন রেজা কে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সিরাজগঞ্জ জেলা বিএনপির সংগ্রামী সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলা বিএনপির জেষ্ঠ্য নেতৃবৃন্দ এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ অবিলম্বে রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।
সাইদুর রহমান বাচ্চু বলেন, গ্রেফতার করে, কারাগারে প্রেরণ করে গণতান্ত্রিক আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। গণতান্ত্রিক আন্দোলনের সৈনিকদের কাছে কারাগার দ্বিতীয় বাড়ি। নেতৃবৃন্দের উপর এই জুলুমের অবসান একদিন হবেই।