রাজবাড়ী প্রতিনিধিঃ
বুধবার (৩ জুলাই) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া বলেন, দেশের আইনের শাসনকে একপেশে করে বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। সরকার আজ এমন অবস্থায় পরে গেছে। বেগম জিয়াকে ছাড়লে কি হবে। আর নাছড়লে কি হবে । তারাও আজ একটা সংকটের মধ্যে আছে। বেগম জিয়াকে মুক্ত করা নিয়ে সরকার একটা ভয়ংকর পরিবেশের মধ্যে আছে। গত বছরের ২৮ অক্টোবর বিএনপি তার সমবেশের ডাক দিয়েছিল। সরকারের সকল প্রকার বাধা উপেক্ষা করে দেশের মানুষ ঢাকায় জড়ো হয়েছিল। মানুষের মুক্তির জন্য আবারও একটা ২৮ অক্টোবরের দরকার। দেশে আবারও একটি ২৮ অক্টোবর তৈরি হবে।
তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জানেন দেশে যদি একটি সুষ্ঠ নির্বাচন হয়। তাহলে তারা কত ভোট পাবেন। দেশের সকল প্রশাসন আজ দুর্নীতিগ্রস্ত । জিনিসপত্রের দাম বেড়েছে। মানুষ আজ না খেয়ে মরছে। এসব থেকে মুক্তি পেতে হলে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করতে হবে।
সমাবেশে আরও বক্তব্য দেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির আহবায়ক আইনজীবী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক এ্যাড. কামরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি তোফাজ্জেল হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, জেলা ছাত্র দলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান প্রমুখ।