মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ইজিবাইকের চাপায় মোছা. জুঁই (৭) নামের এক প্রাথমিক বিদ্যালয় ছাত্রী নিহত হয়েছে। বুধবার (১০ জুলাই) বেলা ১২ টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী চন্দনা গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহত জুঁই নবাবপুর ইউনিয়নের পদমদী ডাঙ্গাপাড়া গ্রামের আবেদ আলী শেখের নাতনী ও চায়না খাতুনের মেয়ে। পদমদী চন্দনা গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্কুল ছাত্রী শিশু জুঁই তার মায়ের সাথে নানা বাড়ীতে থেকে লেখাপড়া করতো।বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার জন্য রাস্তা পাড় হওয়ার সময় একটি ইজিবাইক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। মর্মান্তিক এ ঘটনায় সংশ্লিষ্ট ইজিবাইকটি স্থানীয়রা আটক করে রেখেছে। তবে এর চালক পালিয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, থানার পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল প্রতিবেদন শেষ করেছে। এ ঘটনার প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।