ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর উত্তরপাড়া হতে একটি দেশীয় তৈরী সচল ওয়ান শুটার গানসহ কুখ্যাত সন্ত্রাসী মামুনকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, শাহজাদপুর থানা এলাকাসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, মাদক, অস্ত্রসহ একাধিক মামলার আসামী মোঃ মামুন প্রামাণিক(২৮) শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর উত্তর পাড়ায় অস্ত্রসহ অবস্থান করছে। উক্ত তথ্যের উপর ভিত্তি করে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ সবুজ রানা এর নেতৃত্বে শাহজাদপুর থানার একটি চৌকস টিম উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য ভোর রাত্রে শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর উত্তর পাড়ার জনৈক মোঃ বাবুল শেখের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশের উপস্থিতি টের পেয়ে ভাড়াটিয়া একাধিক মামলার আসামী মোঃ মামুন প্রামাণিক কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে আটকপূর্বক প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে আসামী মোঃ মামুন প্রামানিক(২৮), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর গ্রামের মোঃ পর্বত প্রামাণিকের ছেলে বলে উল্লেখ করে এবং তার শয়ন কক্ষের বিছানা নিচ থেকে একটি দেশীয় তৈরি সচল ওয়ান শুটার গান বের করে দেয়।

পরে অস্ত্রসহ গ্রেফতার করে অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে ধারা-19(a) The Arms Act, 1878; ধারায় পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।