গাজী সোহেল আহমেদ, খুলনা জেলা প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় ফারজানা খাতুন নামের এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলার গুটুদিয়া এলাকার খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত নারী পুলিশ সদস্য ফারজানা ইসলাম সাতক্ষীরা সদর থানাধীন নলকুড়া এলাকার বাসিন্দা আবুল খায়ের গাজীর মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, খুলনা হতে নিজ কর্মস্থল ডুমুরিয়া থানায় যাওয়ার উদ্দেশ্যে তার ভাই নাঈম এর মোটরসাইকেল (যার নং-খুলনা মেট্রো-ল-১১-৭৪৪২) যোগে পাঁচ বছর বয়সী নিজ পুত্র সন্তান আরিয়ানকে নিয়ে তিনি রওনা হন। এক পর্যায়ে তিনি ডুমুরিয়া থানাধীন গুটুদিয়া ইউনিয়ন পরিষদের উল্টোপাশে পৌঁছালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ওই এলাকায় অতিরিক্ত খানা-খন্দকে পরিনত হওয়ায় ধাক্কা লেগে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। তাৎক্ষণিক পেছনে থাকা খুলনা মেট্রো-শ-১১-০৪৪৫ নম্বরের ট্রাকের সামনের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নারী কং/৭২৯ ফারজানা ইয়াছমিনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চত করে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হক জানান, মোটরসাইকেলের চালক ফারজানা ইয়াসমিন এর ভাই নাঈম ও ছেলে আরিয়ান সুস্থ্য রয়েছেন। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এছাড়া বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করা হইয়াছে। পরবর্তী নির্দেশনা প্রাপ্তি সাপেক্ষ্য যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে জানিয়ে তিনি ঘাতক ট্রাকটিকে আটকের খবর নিশ্চিত করেন।

তাৎক্ষণিক খবর পেয়ে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।