শফিকুল ইসলাম সাগর গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ৬ নং ধাপেরহাট ইউনিয়ন ও ৭ নং ইদিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলার সাদল্লাপুর উপজেলার ধাপেরহাট ও ইদিলপুর ইউনিয়ন শাখার আয়োজনে মঙ্গলবার ৫ অক্টোবর বিকাল ৫ টায় ধাপেরহাটে দক্ষিণ বন্দরে অস্থায়ী কার্যালয়ে ও ইদিলপুরে বেলা ১১ টায় ইদিলপুর বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে কার্যকারী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

ধাপেরহাটে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন মন্ডল হিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল কবির মিন্টুর সঞ্চালনায় ও ইদিলপুর পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান সাজু মাষ্টারের সভাপতিত্বে ও ৪ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির সঞ্চালনায় উভয় জায়গায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহরিয়া খাঁন বিপ্লব, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহারুল ইসলাম, জিল্লুর রহমান খন্দকার, যুগ্ন সাধারন সম্পাদক এস টি এম রুহুল আমিন, শ্রী রনজিৎ কুমার অধিকারী, সাংগঠনিক সম্পাদক,মোস্তাফিজার রহমান মিন্টু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম এস রহমান।

আরও উপস্থিত ছিলেন, ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাবলু প্রামানিক, বিপ্লব কর্মকার, মুক্তিযোদ্ধা আঃ সামাদ শাহ আলম, স্হানীয় কৃষক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া সহ ইউনিয়ন কার্যকরী কমিটির নেতৃবৃন্দ।

ইদিলপুর ইউনিয়ন আওয়ামী লীগে সহ সভাপতি নুর আলম মন্ডল, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির, সাধারণ সম্পাদক ও কার্যকরী কমিটির নেতৃবৃন্দ। উভয় বর্ধিত সভায়
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হওয়ার জন্য মনোনয়ন প্রত্যাশীদের তালিকা প্রস্তুত, সাংগঠনিক আলোচনা করা হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ ধাপেরহাট ইউনিয়ন শাখা, বর্ধিত সভায় নৌকা মার্কায় দলীয় মনোনয়ন প্রত্যাশী ৪ প্রার্থী, ইউনিয়ন আলীগের সভাপতি জালাল উদ্দিন মন্ডল হিরু,সাধারণ স্পাদক শফিকুল কবির মিন্টু, সাদুল্লাপুর উপজেলা আ,লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এম,এস রহমান ও ধাপেরহাট ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ,ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দের সামনে নিজ নিজ বক্তব্য পেশ করে বলেন, কেন্দ্র থেকে যাকেই নৌকায় মনোনয়ন দিবে। আমরা সবাই তার সাথে থেকে মাঠে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।