নুর হোসেন- মিরসরাই উপজেলা প্রতিনিধিঃ

মিরসরাইয়ের শান্তিরহাট বাজার মসজিদে নামাজ পড়তে গিয়ে অভি নামের এক যুবকের সাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটেছে কিছুদিন পূর্বে। সেই যুবককে আজ শুক্রবার বিএসআরএম এলাকার আল আকসা মসজিদে নতুন সাইকেল উপহার দেওয়া হয়েছে সুন্নাহ ফাউন্ডেশন-মিরসরাই’র উদ্যোগে। সাইকেল উপহার দেওয়ার জন্য অনেকের ক্ষুদ্র ক্ষুদ্র আর্থিক অনুদানে সংগ্রহ হয় ১৬ হাজার টাকা। তম্মধ্যে ১০ হাজার ৮০০ টাকায় সাইকেলটি ক্রয় করা হয়। বারইয়ারহাট স্বপ্না হার্ডওয়্যার এন্ড সাইকেলের সত্বাধিকারী হারুনুর রশিদ ৮০০ টাকা ডিসকাউন্ট করে তিনিও এই উপহার প্রদানে অংশগ্রহণ করেন। সাইকেলের অন্যান্য জিনিসপত্র ক্রয় করার জন্য কিছু নগদ টাকাও প্রদান করা হয় ওই যুবককে। বাকি টাকাও ওই যুবকের জন্য খরচ করা হবে বলে জানান সুন্নাহ ফাউন্ডেশন সংশ্লিষ্টরা। সাইকেল হস্তান্তরকালে উপস্থিত ছিলেন রক্তের বন্ধনে মিরসরাই’র রেজাউল রণি, সুন্নাহ ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা আইয়ুব খান দুলাল, পরিচালনা পরিষদ সদস্য সালমান ফারসি, রাজনীতিবিদ শহিদুল ইসলাম শহিদ, নুরুল আলম রিংকু।

সাইকেল উপহার পাওয়া যুবক অভি বলেন, কলেজের যাওয়ার অবলম্বন সাইকেলটি হারিয়ে আমি রীতিমতো ভেঙ্গে পড়ি এবং সাইকেলটি ফিরে পেতে অনেক চেষ্টাও করেছিলাম কিন্তু খুঁজে পাইনি। তবুও কষ্ট করে কলেজ চালিয়ে গিয়েছি। মহান আল্লাহ আমাকে হতাশ করেননি। আমার পরীক্ষার ফলাফলের পাশাপাশি মাওলানা মোহাম্মদ হাসান ভাইয়ের উদ্যোগে একটি সাইকেল উপহার দিয়ে আমাকে সহযোগিতা করায় আমি সুন্নাহ ফাউন্ডেশনের নিকট চির কৃতজ্ঞ থাকবো।

সুন্নাহ ফাউন্ডেশনের অন্যতম মাওলানা মোহাম্মদ হাসান বলেন, সকলের সহযোগিতায় আমাদের সুন্নাহ ফাউন্ডেশন ভালো ভালো উদ্যোগ গ্রহণ করে তা বাস্তবায়ন করে আসছে। মহান রাব্বুল আলামীন যেন আমাদের সকল কাজকে তার সন্তুষ্টির উপর কবুল করে নেয়। যেসকল ভাইয়েরা দান করেছেন তাদের দানকে কবুল করে তাদের মনের সকল নেক চাহিদা কবুল করেন। আমিন।