আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে খেলায় অংশগ্রহণ করেন বনগ্রাম ইউনিয়ন পরিষদ একাদশ বনাম জামালপুর ইউনিয়ন পরিষদ একাদশ।

১০ জুন বিকাল ৪টায় সাদুল্লাপুর বহুমুখী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ সাহরিয়া খান বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ইসরাত জাহান স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রভাষক (অবঃ) আব্দুল জলিল সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আজমী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আহসান হাবিব বাবু, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ রায়হানুল হক রবার্ট, বনগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুল কাইয়ুম হুদা, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহিদ হাসান শুভ কাওছার মন্ডল প্রমূখ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস টি এম রুহুল আলমের সঞ্চালনায় এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ এসম উপস্থিত ছিলেন।

৯০মিনিটের খেলা শেষে ১-১গোলের সমতায় আসায় দুই দলের অধিনায়কের সিদ্ধান্ত মোতাবেক ট্রাইবেকার অনুষ্ঠিত হয় এতে ২ গোলে চ্যাম্পিয়ন হয় বনগ্রাম ইউনিয়ন পরিষদ একাদশ ও রানার্সআপ হয় জামালপুর ইউনিয়ন পরিষদ একাদশ।

মাঝ মাঠে থেকে খেলাটি পরিচালনা করেন রেফারী আশরাফুরজ্জামান আসাদ।